ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে দিন দুপুরে এক বৃদ্ধকে মারধর করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার (৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইবি থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই বৃদ্ধ।

ভুক্তভোগী কালু মন্ডল (৭০) ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন শীতলীডাঙ্গা গ্রামের বাসিন্দা। তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে এক ব্যক্তি আমার ভ্যানে উঠে ক্যাম্পাসের দিকে যেতে বলে। সে আমাকে পুরো বিশ্ববিদ্যালয় ঘুরতে বললে আমি পুরো বিশ্ববিদ্যালয় কয়েকবার চক্কর দেই। এক পর্যায়ে সে আমাকে স্কুলের দিকে যেতে বললে তাকে স্কুলের দিকে নিয়ে যাই। পরে সে পাশের মেহগনি বাগানের দিকে যায়।
এসময় সে আমাকে একশত টাকার নোট দিয়ে এক প্যাকেট সিগারেট এনে দিয়ে বাকি টাকাটা থেকে ভাড়া নিতে বলে। আমি সিগারেট আনার জন্য রওয়ানা দিলে সে পেছন থেকে এসে আমাকে মারধর শুরু করে। এক পর্যায়ে আমি অজ্ঞান হয়ে পরি। জ্ঞান ফিরলে দেখি ওই লোকটি নাই সাথে আমার ভ্যানটিও নাই।

ভুক্তভোগী কালু মন্ডল বলেন, “বৃদ্ধ বয়সে এ ভ্যানটিই আমার সম্বল ছিলো। ভ্যান চালিয়েই আমি দু মুঠো খাবার যোগাড় করি। ভ্যানটি না পেলে আমাকে না খেয়েই থাকতে হবে।

এবিষয়ে ইবি থানার ওসি মোস্তাফিজার রহামন বলেন, “বিষয়টি সম্পর্কে অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া বিষয়টি নিয়ে তদন্ত চলছে তবে এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, “ইবি থানা পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে বলে আমাকে জানিয়েছে। তাছাড়া কাল ক্যাম্পাসে গিয়ে সিসি টিভির ফুটেজ চেক করে জড়িত ব্যক্তিকে শনাক্ত করা হবে।

error: Content is protected !!