নিজস্ব প্রতিনিধি : আমৃত্যু বিপ্লবী যোদ্ধা অধিকার বঞ্চিত শোষিত মানুষের সমাজ প্রতিষ্ঠায় আমৃত্যু স্বপ্ন লালিত বিপ্লবী সেনা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কুষ্টিয়ার অন্যতম নেতা অকাল প্রয়াত খাইরুল ইসলাম খসরু ভাই’য়ের ১০ম প্রয়ান দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৩টায় হাটশ হরিপুর বাজার প্রাঙ্গনে স্থানীয় প্রবীন সাহাদত আলী কেচ সাহেবের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভার আয়োজন করে সম্মিলিত সামাজিক আন্দোলন ও মানবাধিকার নাট্য পরিষদের যৌথ উদ্যোগে।

এসময় অকাল প্রয়াত এই বিপ্লবী নেতার জীবদ্দশার বর্ণিল রাজনৈতিক কর্মকান্ডের স্মৃতি স্মরণ করে বক্তারা বলেন, সমাজের অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের সংগ্রাম কিভাবে গড়ে তুলতে হয় তার সহজ দিক নির্দেশনার এত অনন্য উদাহরণ দেখিয়েছেন খাইরুল ইসলাম খসরু ভাই। জীবদ্দশায় লালিত বিরল কর্মময় নীতি আদর্শ ধারণ করে শোষনমুক্ত সমাজ নির্মানের সংগ্রামে অবিচল থাকাই হবে তাঁর প্রতি যথার্থ মূল্যায়ন ও সম্মান প্রদর্শনের সার্থকতা।
সাংবাদিক ও মানবাধিকারকর্মী হাসান আলীর সঞ্চালনায় এই স্মরণ সভায় বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়া সদর উপজেলার সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব কনক চৌধুরী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কুষ্টিয়া জেলার সাধারন সম্পাদক হাফিজ সরকার, সদস্য সোহেল রানা, বাসদ কুষ্টিয়া জেল্রা আহ্বায়ক কমরেড শফিউর রহমান শফি, জাসদ নেতা কারশেদ আলম, আবু তৈয়ব, মানবাধিকার নাট্য পরিষদের সভাপতি এমএ কাইয়ুম প্রমুখ।

 

error: Content is protected !!