কুমারখালী প্রতিনিধি :কুষ্টিয়ার কুমারখালীতে আগুন লেগে পুড়ে গেল দুই দিনমজুরের দুইটি বড় গরু ও চারটি ছাগল। রোববার রাতে উপজেলার যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর বাজার সংলগ্ন ক্যানেলপাড়ার ওহিদুল ও বিল্লালের বাড়িতে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।

তারা ওই এলাকার মৃত আনছার আলীর দিনমজুর ছেলে। এসময় আগুন নিভাতে গিয়ে বিল্লালের স্ত্রী চায়না’র মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

এলাকাবাসী জানায়, রাত ১১ টার দিকে বিল্লালের গোয়ালঘরে মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত হয়। পরে ওহিদুলের গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর আগেই ভস্মীভূত হয় গোয়ালঘর দুইটি।

এতে ওহিদুলের গোয়ালে থাকা প্রায় দুই লাখ টাকার দুইটি গরু ও ২৫ হাজার টাকার দুইটি ছাগল পুড়ে মারা যায়। এছাড়াও আগুনে বিল্লালের প্রায় ২০ হাজার টাকা মূল্যের দুইটি ছাগল পুড়ে মারা যায়।

এবিষয়ে ক্ষতিগ্রস্থ ওহিদুলের স্ত্রী বলেন, মশার কয়েলের আগুনে আমার দুইটি গরু ও দুইটি ছাগল পুড়ে মারা গেছে। তিনি আরো বলেন, তার স্বামী ভাটায় কাজ করেন। সমিতি থেকে ঋণ ও শ্রমবেঁচা টাকায় দুইটি গরু ৭/৮ মাস আগে কিনেছিলাম ৯০ হাজার টাকায়।যার বর্তমান বাজার দুইলাখ টাকা।

ক্ষতিগ্রস্থ বিল্লাল বলেন, দুই ভাই ক্যানেলের ধারে সরকারি জমিতে বাস করি। আগুনে দুইটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেছে। আগুন তাদের সব সম্পদ পুড়িয়ে দিয়েছে। তারা নিঃশ্ব হয়ে গেছে। তিনি আরো বলেন, আগুন নিভাতে গিয়ে তার স্ত্রী মুখ ও শরীর ঝলসে গেছে।

এতথ্য নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য (মেম্বর) সাইদুল ইসলাম বলেন, মশার কয়েল থেকে আগুন লেগে দুই ভাইয়ের দুইটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেছে। আগুনে এক মহিলার মুখ ও শরীরের বেশকিছু অংশ ঝলছে গেছে।

error: Content is protected !!