নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়ায় নগরবাসীর আয়োজনে ঝুঁকিমুক্ত ও পরিস্কার সড়ক চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৪ঠা এপ্রিল শহরের পাঁচরাস্তার মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশনেন কুষ্টিয়া শহরে বসবাসরত নানা শ্রেনী পেসার মানুষ ।

আধুনিক শহর হিসেবে কুষ্টিয়া নগর ব্যবস্থাকে পরিছন্ন ও ঝুঁকিমুক্ত পরিবেশে ফিরিয়ে আনতে কতৃপক্ষে প্রতি সদয় দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা। সে সময় বক্তারা বলেন, কুষ্টিয়ার উনৃনয়নের রুপকার জননেতা মাহাবুব উল আলম হানিফ এমপির ছোঁয়াতে কুষ্টিয়া একটি আধুনিক শহরের রোল মডেলে রুপান্তিত হয়েছে। কিন্ত কিছু অবকাঠামো সহ অবৈধ দখলদারের হাত থেকে এই শহর এখনো রক্ষা পাইনি।

সেই সাথে এই নগরীতে পরিস্কার ও পরিছন্ন পরিবেশ তৈরির জন্য এখনো কোন পদক্ষেপ হাতে নেওয়া হয়নি বলেও দাবি জানান বক্তারা। যেখানে কোটি কোটি অর্থ খরচ করে সৌন্দর্য বৃদ্ধির লক্ষে কাজ করা হয়েছে সেখানে মুল বিষয়টা পরিছন্ন পরিবেশ এখনো সৃষ্টি হয়নি এই শহরটিতে। এখনো এই শহরে বসবাসরত সাধারণ মানুষেরা নানা ভোগান্তির শিকার।

সবশেষে এই মানববন্ধন কর্মসূচি থেকে নগরীতে বসবাসকারী মানুষের দাবী বাস্তবায়নের কতৃপক্ষ দ্রুত পদক্ষেপ নেবে বলে আশা রাখেন নগরবাসীরা।

error: Content is protected !!