নিজস্ব প্রতিবেদক :কুষ্টিয়ায় একটি ধান ভাঙানোর কল ঘরের ডিজিটাল মিটার চুরি করে নিয়ে গেছে চোরচক্র। গতকাল শুক্রবার রাতে উপজেলার কুমারখালী ছেঁউড়িয়া মোল্লা পাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুষ্টিয়া পল্লী বিদ্যুতের ছেঁউড়িয়া অভিযোগ কেন্দ্রের ইনচার্জ (L.T) লাইন টেকনিশিয়ান সামজুর রহমানসহ বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা।

কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া মোল্লা পাড়া বাজার এলাকার ধান ভাঙানোর কল ঘরের মালিক ইমাম হোসেন পলাশ জানান, গত (২৬ মার্চ) শুক্রবার রাতের কোনও এক সময় চোরের দল চুরির ঘটনা ঘটায়। আমার ধান ভাঙানোর কল ঘরের ডিজিটাল মিটার চুরি করে নিয়ে গেছে চোরচক্র। তারা মিটারের স্থানে একটি মোবাইল নম্বর লেখা কাগজ রেখে গেছে।

মিল মালিক ইমাম হোসেন পলাশ আরো জানান, ওই মোবাইল নম্বরে যোগাযোগ করলে মোবাইল ফোন ব্যবহারকারী চুরি হওয়া মিটারটি ফেরত পেতে ১০ থেকে ৮ হাজার টাকা বিকাশে পাঠিয়ে দিলে মিটার পৌঁছে দেওয়া হবে বলে জানিয়ে দেয় চোরচক্র।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, কুমারখালী উপজেলার ছেঁউড়িয়া মোল্লা পাড়া বাজার এলাকার মিটার চুরির ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। এগুলো তদন্ত করে দেখা হচ্ছে। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রকে ধরার চেষ্টা চলছে।

error: Content is protected !!