ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মুস্তাফিজুর রহমান(১০) ও সিয়াম (১১) নামে আপন দুই খালাতো ভাই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাহিরচর বারদাগ গ্রামে বাসিন্দা মাসুম আলীর বাড়ির পাশর্^্স্ত পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মৃত স্কুলছাত্র শিশুদ্বয়কে স্থানীয়রা উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কম্পেøক্সে নিয়ে গেলে সেখানে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষনা করে।

মৃত: শিশু মুস্তাফিজুর রহমান উপজেলার ১২দাগের বাসিন্দা মাসুম আলীর ছেলে ও স্থানীয় প্রাইমারি স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্র এবং সিয়াম পাশর্^বর্তী ১৬দাগের বাসিন্দা বকুল হোসেনের ছেলে ও স্থানীয় প্রাইমারী স্কুলের ৫ম শেনীর ছাত্র। শিশু দুটি পরষ্পর সম্পর্কে আপন খালাতো ভাই বলে জানালেন সিয়ামের চাচা আব্দুল খালেক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভেড়ামারা থানার ওসি মো. শাহ জালাল জানান, বৃহষ্পতিবার দুপুরে উপজেলার ১২দাগের একটি পুকুর থেকে দুইটি শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎক মৃত ঘোষনা করে। পরে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় শিশুদুটির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected !!