নিজস্ব প্রতিবেদক : করোনা আক্রান্ত হয়ে কুষ্টিয়া পৌর সভার এক কাউন্সিলরের মৃত্যু হয়েছে। বুধবার (২১ জুলাই) ঈদের দিন বেলা ১১ টা ১৫ মিনিটের সময় নিজ বাড়িতেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন মো: ইসলাম শেখ (৪৫)। তিনি কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের (মোল্লাতেঘরিয়া-রাইনী) এলাকার পর পর দুই বার নির্বাচিত কাউন্সিলর ছিলেন। কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম কউিন্সিলর মো: ইসলাম শেখের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ১৩ জুলাই করোনা শনাক্ত হওয়ার পর থেকেই তিনি নিজ বাড়িতে অবস্থান করে চিকিৎসা নিয়ে আসছিলেন। বুধবার সকালে তিনি করোনা আক্রান্ত হয়ে রাহিনী বিশ^াসপাড়া নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিস, কিডনী ও লিভারের সমস্যায় ভুগছিলেন। কাউন্সিলর ইসলাম শেখের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি অত্যন্ত জনপ্রিয় কাউন্সিলর ছিলেন। তাঁর মৃত্যুতে কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীসহ পৌর কাউন্সিলরগণ গভীর শোক প্রকাশ করেছেন। বুধবার বাদ এশা তাঁর নামাজের জানাজা শেষে এলাকার গোরস্থানে দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।
এদিকে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আরো ১১ জনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ৯ জন এবং করোনার উপসর্গ নিয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো: মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
এছাড়াও কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৭৬ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২০২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪২ দশমিক ৪৩ ভাগ।

error: Content is protected !!