রবিবার্তা ডেস্ক : কুষ্টিয়ার সদর উপজেলার হরিপুরে কিশোর গ্যাং এর ধারালো ছুরিকাঘাতে ইমন(১৮) এবং আকাশ (১৭) নামের দুই কিশোর গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তামিম ইসলাম জয়(১৮) নামের এক কিশোরকে আটক করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর বাজারের উপরের এই ঘটনায় আহত কিশোরদ্বয় হলো- উপজেলার শালদাহ গ্রামের আকমল হোসেনের ছেলে আকাশ ( ১৭) ও আলাউদ্দিনের ছেলে ইমন (১৮)। তারা ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখমে গুরুতর আহত হলে স্থানীয় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আটককৃত হলো- হরিপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে তামিম ইসলাম জয় (১৮)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কয়েকদিন আগে শাহদাহ গ্রামে রাস্তা পার হওয়াকে কেন্দ্র করে তামিমের সাথে আকাশ ও ইমনের কথাকাটি জের ধরে তামিম এবং বন্ধু সাগরকে মারধর করে আকাশ ও ইমন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আকাশ ও ইমন হরিপুর বাজারে গেলে তামিম তাদের ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় স্থানীয় দোকানীরা তাকে আটক করে পুলিশে সংবাদ দেয়। এবং আহত আকাশ ও ইমনকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার (ওসি তদন্ত) পুলিশ পরিদর্শক মাসুম জানান, সদর উপজেলার হরিপুর গ্রামে দুই কিশোরকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িত সন্দেহে তামিম ইসলাম জয় নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এঘটনায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

উল্লেখ্য কুষ্টিয়ার একটি গোয়েন্দা সূত্রে জানা যায়, সম্প্রতি কুষ্টিয়াতে বেপরোয়া হয়ে উঠছে উঠতি বয়সী একাধিক কিশোর গ্রুফ। এরা বখাটেপনা, মাদকাসক্ত, ছিনতাই, যৌন হয়রানি, মারধর, হত্যা, পর্ণগ্রাফী তৈরীর মতো নানাবিধ ভয়ঙ্কর অপরাধে জড়িয়ে পড়ছে। এরা সবাই ৯ম থেকে একাদশ শ্রেনী পর্যায়ে লেখাপড়া করে।

 

error: Content is protected !!