রবিবার্তা ডেস্ক
কুষ্টিয়ার পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার বিকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ১২ মাইল এলাকায় ও জেলা শহরের মজমপুরগেট এলাকায় এমআরএস তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজ্জাক (৫০) ভেড়ামারা থানার পশ্চিম বাহিরচর এলাকার মৃত রহমান আলীর ছেলে ও আক্কাস আলী মেহেরপুর গাংনী উপজেলার সহড়া বাড়িয়া এলাকার মৃত আতর আলী বিশ্বাসের ছেলে।

কুষ্টিয়া-ভেড়ামারা সড়কের ১২ মাইল এলাকায় পেছন থেকে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত রাজ্জাককে উদ্ধার করে পরে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

অপরদিকে, কুষ্টিয়া শহরের মজমপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একজনের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলের অপরযাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার মেহেরপুর জেলার গাংনী উপজেলার শহররা গ্রাম থেকে দু’জন মোঃ আক্কাস আলী (৬০) ও শহররা ইউপি মেম্বার মোঃ ইকবাল (৫৫) মটরসাইকেল যোগে কুষ্টিয়া আসেন দাওয়াত খাওয়ার জন্য। কুষ্টিয়া থেকে দাওয়াত খেয়ে মেহেরপুরের দিকে রওনা দেবার পথে বিকেল ৩ টার সময় কুষ্টিয়ার মজমপুর টি,এন,টি গেটের সামনে দুর্ঘটনায় পড়েন। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থানেই মোঃ আক্কাস আলীর মৃত্যু হয়। অপর যাত্রী ইকবাল আহত হন। পুলিশ উদ্ধার করে মরদেহ ময়না তদন্তের জন্য জেলারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। আহত অপর জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি আবুল কালাম জানান, নিহত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

error: Content is protected !!