রবিবার্তা ডেস্ক : কুষ্টিয়ার মিরপুরে ট্রাক-নসিমন (স্যালো ইঞ্জিন চালিত স্থানীয় যান) এর মুখোমুখি সংঘর্ষে নসিমন চালক মনোয়ার হোসেন (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় নসিমনে থাকা ৯জন যাত্রী আহত হয়েছেন।

সোমবার (০৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর ভাঙ্গা বটতলা নামক স্থানে এ দূর্ঘটনাস্থলে অন্তত এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

নিহত মনোয়ার হোসেন মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের পশ্চিম চুনিয়াপাড়া এলাকার সোবাহান ফকিরের ছেলে।
তাৎক্ষনিকভাবে আহত ব্যক্তিদের নাম পরিচয় জানা যায়নি। তবে আহতদের মধ্যে ৫জন নারী এবং ৪জন পুরুষ।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার চুনিয়াপাড়া থেকে একটি নসিমন ভাড়া করে আমলা ইউনিয়নের খয়েরপুর গ্রামে তাদের একজন আত্মিয়র মৃত্যু সংবাদ পেয়ে দেখতে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে কুষ্টিয়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম মস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি নসিমনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নসিমন চালক মনোয়ার হোসেনের মৃত্যু হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে পুলিশ পৌছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। কিছু সময়ের জন্য বন্ধ থাকা কুষ্টিয়া-মেহেরপুর সড়কের যানচলাচল স্বাভাবিক করেছে পুলিশ।

error: Content is protected !!