নিজস্ব প্রতিনিধি : কুষ্টিয়ার নবাগত পুলিশ সুপার মোঃ খায়রুল আলম বলেছেন, মাদক আর সন্ত্রাসকে জিরো টলারেন্স। মাদক ব্যবসায় আর সন্ত্রাসী বাহিনী যত শক্তিশালীই হোক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না। যদি তারা মাটির নিচেও থাকে তবু সেখান থেকে খুড়ে বের করে আনা হবে।

তিনি বলেন, পুলিশ কারো প্রতিপক্ষ নয়। ভালো কাজ করলে পুলিশ অবশ্যই তাদেরকে সহযোগীতা করবে। তবে অন্যায় ভাবে যদি পুলিশকে কেউ আঘাত করে তবে তার পাল্টা জব্বাব পুলিশ দিবে। তিনি বলেন, আমি সাবেক কুষ্টিয়ার পুলিশ সুপারদের কাছ থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। তারা কুষ্টিয়ার আইন শৃংখলা উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করেছেন। যার কারণে তারা প্রশংশিত হয়েছেন। আশা করি আপনারা আমাকে সাহায্য সহযোগীতা করবেন আমি বিতর্কের উর্দ্ধে উঠে কুষ্টিয়ার আইন শৃংখলা উন্নয়নে ভুমিকা রাখিতে পারি। সাংবাদিকরা পুলিশের শত্রু নয় বরং পুলিশের বন্ধু। আমি যতদিন কুষ্টিয়ায় আছি প্রকৃত সাংবাদিকরা আমার কাছ থেকে কোন প্রকার হয়রানির স্বীকার হবেন না।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১১টায় কুষ্টিয়া পুলিশ লাইনস্থ পুলিশ সুপারের সভা কক্ষে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মোঃ খাইরুল আলম এক মত বিনিময় সভায় এ সব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

error: Content is protected !!