জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে জন্মর্বাষকিী ও জাতীয় শশিু দবিস ২০২১ উপলক্ষ্যে ১০নং উজানগ্রাম ইউনয়িন পরষিদরে উদ্যগেে আলোচনা সভা ও দোয়া আনুষ্ঠানরে আয়োজন করনে বীরমুক্তযিোদ্ধা মোঃ সাবুবনি ইসলাম, চয়োরম্যান, উজানগ্রাম ইউনয়িন পরষিদ।
জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে জন্মর্বাষকিী ও জাতীয় শশিু দবিস ২০২১ উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া আনুষ্ঠানরে প্রধান অতথিি হসিাবে ছলিনেঃ বীরমুক্তযিোদ্ধা মোঃ সাবুবনি ইসলাম, উপস্থতি ছলিনে মোঃ মনরিুল ইসলাম, র্কাতকি কুমার বশ্বিাস প্রভাষক , মোঃ আব্দুর জব্বার মাষ্টার,মোঃ আলাউদ্দনি মুন্সি ৯ নং ওর্য়াড ইউপি সদস্য, মোছাঃ পায়ার খাতুন,৭,৮ ও ৯ নং ওর্য়াড সদস্যা , আনুষ্ঠানরে সভাপতত্বি করনে শাহরিুল ইসলাম লাভলু, আনুষ্ঠানরে উপস্থাপনা করনেঃ সবুজ বশ্বিাস।
উক্ত আনুষ্ঠানে প্রধান অতথিি বীরমুক্তযিোদ্ধা মোঃ সাবুবনি ইসলাম বলনে জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমান এর জন্মদনিে আমি তাকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছ।ি তাঁর আত্মার মাগফরিাত কামনা করছ।ি বাঙ্গালী জাতি চরিদনিই তাকে শ্রদ্ধার সাথে স্মরণে রাখবে বলে আমরা দৃঢ় বশ্বিাস। জাতীয় শশিু দবিস ও জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে জন্মদনিে সবাইকে আন্তরকি শুভচ্ছো। দোয়া আনুষ্ঠানরে শষেে কাঙ্গালী ভোজরে আয়োজন করা হয়

error: Content is protected !!