নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া ২৫০ শয্যা ববিশিষ্ট জেনারেল হাসপাতালে এক রোগী তার নিজের খাবার অপরর এক রোগী যার দুই হাত কাটা তার মুখে তুলে খাবার খাওয়ানোর ছবিটি কুষ্টিয়ায় ভাইরাল হাওয়া সেই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া গেছে। আগের চেয়ে অনেকটা সুস্থ হয়ে উঠেছেন তিনি।

গত ২২ মার্চ রাতে কুষ্টিয়ার মিরপুর রেলওয়ে ষ্টেশনে চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে সোহেল (৪০) নামের এক যাত্রীর দুই হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত সোহেল কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার কুৎসা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে বলে জানা গেছে।

জানা যায়,পার্বতীপুর টু খুলনা টুইন্টিফোর ডাউন রকেট মেইল ট্রেনটি ওইদিন রাত ৯ ৪৫ মিনিটের সময় মিরপুর রেলওয়ে ষ্টেশনে যথারীতি ষ্টপেজ দেয়। পরে খুলনা অভিমুখে যাওয়ার সময় মিরপুর রেলওয়ে স্টেশনের অদুরে চলন্ত ট্রেন থেকে পড়ে যায় সোহেল। এতে তার দুই হাতই দেহবিচ্ছিন্ন হয়। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহতাবস্থায় ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। কিন্তু মাথায় আঘাত পাওয়ায় কিছুই মনে করতে পাচ্ছিলেন না। একজন রোগী তার নিজের খাবার দুই হাত কাটা ওই ব্যক্তির মুখে তুলে খাওয়ানোর ছবিটি কুষ্টিয়ায় ভাইরাল হয়।

error: Content is protected !!