দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে পদবি পরিবর্তন ও গ্রেড উন্নীত করণের দাবিতে উপজেলা নির্বাহী অফিস ও সহকারী কমিশনার (ভূমি) অফিসের কর্মচারীরা পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করেছে। গতকাল রোববার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্ম বিরতি পালন করেন তারা।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্র কমিটি ঘোষিত বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবি পরিবর্তন ও গ্রেড উন্নীত করণের দাবিতে সারা দেশের ন্যায় দৌলতপুরেও এ কর্ম বিরতি কর্মসূচী পালন করা হয়।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে কর্ম বিরতি কর্মসূচীতে অংশ নেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের কর্মরত কর্মচারী শিশির কুমার, রনজিত কুমার, রাশেদুল ইসলাম ও রুহুল আমীনসহ অন্যান্য কর্মচারীবৃন্দ। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এ কর্মবিরতি চলবে বলে জানিয়েছেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের আন্দোলনরত কর্মচারী শিশির কুমার।

error: Content is protected !!