দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশ হেফাজত থেকে আব্দুর রজ্জাক (৪০) নামে গ্রেপ্তারী পরোয়ানার এক আসামী পালিয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর সামছেরতলা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে দৌলতপুর থানার এস আই জিয়া। পুলিশ হেফাজত থেকে পলাতক আসামী আব্দুর রাজ্জাক বৈরাগীরচর সামছেরতলা এলাকার লিদিন ঘোষের ছেলে এবং তার বিরুদ্ধে সরকারী কর্মচারীকে মারধর ও সরকারী কাজে বাঁধা দেওয়া মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে দৌলতপুর থানার এস আই জিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে বৈরাগীরচর সামছেরতলা বাজারে অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানার আসামী আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে। পরে তাকে মটরসাইকেল যোগে থানায় নেওয়া পথে বৈরাগীরচর বাজার-তারাগুনিয়া সড়কের ফারাকপুর জুবেরীপাড়া চাতরারপুর সংলগ্ন এলাকা থেকে আসামী আব্দুর রাজ্জাক পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে গ্রেপ্তারে অভিযান চালিয়ে ব্যার্থ হয়।

পুলিশ হেফাজত থেকে আসামী পালানোর বিষয়ে দৌলতপুর থানার এস আই জিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামী আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে মটরসাইকেল যোগে থানায় নেওয়ার পথে স্যালো ইঞ্জিন চালিত একটি ষ্টিয়ারিং গাড়ীর মুখোমুখি হলে আসামী আব্দুর রাজ্জাক মটরসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে তাকে ধরতে রাতভর অভিযান চালানো হয়েছে। আসামী আব্দুর রাজ্জাককে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

error: Content is protected !!