নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রজ্ঞতা ও বিচক্ষন দক্ষতাকে খাটো করে, দেশকে এগিয়ে নেয়ার কাজকে বাধাগ্রস্ত করতেই স্বাধীনতার পরাজিত শক্তি বিএনপি-জামাতের যোগসাজসে আল-জাজিরা টেলিভিশন উদ্ভট এক কাল্পনিক কাহিনী তৈরী করেছে’। বিএনপি-জামাত এবং তাদের মিত্ররা বরাবরই ষড়যন্ত্র করে আসছে, এর আগে তার রাজনৈতিক কর্মসূচীর নাম করে ধ্বংসাত্মক কাজে লিপ্ত হয়েছে, জ¦ালাও পোড়াও ভাংচুর করে মানুষ হত্যা করেও যখন সরকারের কিছু ক্ষতি করতে পারে নাই, তখন তারা অভ্যন্তরীন ষড়যন্ত্রের পাশাপাশি বার্হিবিশে^র বিভি;ন্ন চক্রের সাথে যোগসাজস করে নানা ভাবে দেশের ইমেজকে নষ্ট করার চেষ্টা করে যাচ্ছে এবং এইটা করে তারা ভাবছে যে এতেই বুঝ সরকার পতন হয়ে যাবে’।

এসময় হানিফ বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপি তো আসলে দিবা স্বপ্ন দেখছে, ‘যেহেতু তাদের কোন জনসমর্থন নাই সেজন্য তারা এখন মনে করছে যে ষড়যন্ত্র করেই সরকারের পতন ঘটানো যাবে। এখন তাদের কাজই হলো ষড়যন্ত্রের পথ খুঁজে বেড়ানো। তারা অতীতেও এভাবে নানা পদ্ধতিতে একটা করে কাল্পনিক কাহিনী তৈরী করে সরকারের বিরুদ্ধে ষড়যনেন্ত্র লিপ্ত হয়েছে। বিএনপি এসব দিবাস্বপ্ন দিবাস্বপ্নই থেকে যাবে এই স্বপ্ন কোন দিনই বাস্তবায়ন হবে না’ ‘সরকারকে পতন ঘটানোর মতো বিএনপি-জামাত বা একাত্তরের পরাজিত শক্তির কোন সক্ষমতা নেই’।

সোমবার বেলা সাড়ে ১১টায় মাহবুব উল আলম হানিফ এমপিকে তার নিজ বাসভবনে বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেল ও ইলেক্ট্রনিক মিডিয়ার ক্যামেরাম্যানদের সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়ার প্রাক্কালে তিনি গণমাধ্যম ক্যামেরায় এসব কথা বলেন। এসময় সেখানে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!