মিরপুর প্রতিনিধি ॥ কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া ইউপি’র পাহাড়পুর গ্রামে মৃত ফেরত আলী শেখের ছেলে সিদ্দিক শেখ (৫০) কে কুপিয়ে যারা হত্যাকান্ড ঘটিয়েছে তাদের বিচারকার্য দ্রুত শেষ করে ফাঁসী কার্যকরের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল তিনটায় পাহাড়পুরে নিহত সিদ্দিকের লাশ দাফনের পূর্বে এলাকাবাসী দোষীদের ফাঁসি কার্যকরের দাবীতে এ মানব বন্ধন কর্মসূচি পালন করেন। মানব বন্ধনে এলাকার সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করে সিদ্দিক হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের বিচার দ্রুত শেষ করে ফাঁসি কার্যকরের জোর দাবী জানায়। এদিকে হত্যাকান্ডের সাথে যারা জড়িত ছিল তাদের দ্রুত গ্রেফতারের জন্য মিরপুর থানা পুলিশকে গ্রামবাসী ধন্যবাদ জানান।

এব্যাপারে ওসি বলেন, এ হত্যাকা-ে জড়িত সবাইকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ হত্যাকান্ড নিয়ে এলাকাতে যদি কেউ অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে তাহলে তার বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। হত্যায় জড়িত আসামীদের যেহেতু আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে সেহেতু মানব বন্ধনের মত কর্মসূচির দেয়ার যুক্তিকতা আছে বলে মনে হয় না।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে ঢেঁড়সের জমির ঘাস ফেলা নিয়ে প্রতিবেশী আব্দুল গফুরের সঙ্গে সিদ্দিকের মাঠে ঝগড়া হয়, পরে ওইদিন সন্ধ্যায় সিদ্দিকের বাড়ীতে এসে গফুররা সংঘবদ্ধ ভাবে হামলা চালিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে।

error: Content is protected !!