মিরপুর প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে করোনা মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার (১৯ জুলাই) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষের নিকট ২৮টি গ্যাস সিলিন্ডার ও ১টি হাইফ্লো নেজাল ক্যানুলা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ কে এম টিপু সুলতান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পিয়ূষ কুমার সাহা, মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, রোটারি ক্লাব অব কুষ্টিয়ার সভাপতি কামরুজ্জামান নাসির, সাবেক সভাপতি কাজী শামসুন্নাহার আলো, লেফটেলেন্টর গর্ভণর অজয় সুরেকা, পিএইচএফ চামেলী জামান, এমপিএইচএফ মোসাদ্দেক আলী মনি, রুয়াইম রাব্বি।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জুবাইয়া ফারজানা জেরিন, মেডিকেল অফিসার ডাঃ মামুনূর রশীদ, ডাঃ যুবায়ের ইবনে-রাকিব, মিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার, সহ-সভাপতি রাশেদুজ্জামান রিমন, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দার প্রমুখ। এ সময়ে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার পক্ষ থেকে ১টি হাইফ্লো নেজাল ক্যানোলা ও বিভিন্ন প্রতিষ্ঠান এবং ব্যক্তির পক্ষ থেকে ২৮টি গ্যাস সিলিন্ডার প্রদান করা হয়।

error: Content is protected !!