সকল পুলিশকে হতে হবে মানবিক বলে মন্তব্য করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) মো. খাইরুল আলম।
মঙ্গলবার (১৬ মার্চ) জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা এবং অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন. বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনগণের সঙ্গে মানবিক আচরণের মাধ্যমে প্রতিটি পুলিশ সদস্যকে মানবিক পুলিশে পরিণত হতে হবে। নিজের সর্বোচ্চ সামর্থ্য দিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, প্রত্যেকের ওপর অর্পিত দায়িত্ব ঈমানি দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে। একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে।

উপস্থিত পুলিশ অফিসার ফোর্সদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, শৃঙ্খলা, ড্রেসরুলস মেনে পোশাক পরিধান করা, গোপনীয়তা রক্ষা, স্বাস্থ্য সচেতনতা, পরিষ্কার পরিচ্ছন্নতা, জনসাধারণের সঙ্গে উত্তম ব্যবহার, সরকারি মালামাল যথাযথভাবে রক্ষণাবেক্ষণ ও সঠিক ব্যবহার নিশ্চিতসহ মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত দেশ গঠনে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত পুশিল সুপার (ভেড়ামারা সার্কেল) মো. ইয়াছির আরাফাত, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিরপুর সার্কেল) মো. আজমল হোসেনসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!