নিজস্ব প্রতিবেদক : সাংস্কৃতিক সংগঠক আবুল কাশেম, নাট্য ব্যক্তিত্ব রণজিৎ বিশ্বাস নিমাই ও মাহবুব আলীর স্মরণে সম্মিলিত সাংস্কৃতিক জোট কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে রবিবার পৌরসভার বিজয় উল্লাস চত্বরে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি খোকন সিরাজুল ইসলামের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া উদীচীর সভাপতি ও জজ কোর্টের বিজ্ঞ পিপি এ্যাড. অনুপ নন্দী।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু আকরামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়া শাখার সভাপতি নজরুল ইসলাম শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, দর্পন থিয়েটারের সাধারণ সম্পাদক জাফর আহমদ, বোধন থিয়েটারের সাধারণ সম্পাদক আসলাম আলী, সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য কারশেদ আলম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুব্রত চক্রবর্তী, মোঃ শরিফুল আলম সিদ্দিক কচি, জায়েদুল হক মতিন, কামরুল আহসান মনি প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জনাব শাহীন সরকার।

বক্তাগণ বলেন রণজিৎ বিশ্বাস নিমাই, আবুল কাশেম ও মাহবুব আলী একজন আপাদমস্তক প্রগতিশীল মানুষ ছিলেন। এই শহরের সাংস্কৃতিক কর্মকান্ডকে বিকশিত করতে তাদের অবদান অনস্বীকার্য।

অনুষ্ঠানে আবুল কাশেমের পরিবারের পক্ষে তার পুত্র সাইদুল হোসেন এবং রণজিৎ বিশ্বাসের পরিবারের পক্ষে তার ভাতিজা প্রণব বিশ্বাস সিতু বক্তব্য রাখেন।

error: Content is protected !!