ইউসুফ সুমন,মোংলা :
মোংলায় “নো মাস্ক নো মুভমেন্ট” সরকারের এ নিদের্শনাকে লক্ষ করে গনসচেতনতা মুলক র‌্যালী করা হয়েছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপকে কাটিয়ে উঠতে মোংলা থানা পুলিশের উদ্দ্যোগে এ র‌্যালীর আয়োজন করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার র‌্যালীতে অংশ গ্রহন করে পৌর শহর এলাকায় সড়কগুলোতে ঘুরে ঘুরে মানুষের মাঝে মাস্ক বিতরন করেন।
এসময় তিনি বলেন, সরকারের ঘোষনা অনুযায়ী মরন ঘাতক করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে মহামারীর হাত তেকে বাচতে হলে আমাদের কঠোর ভাবে সচেতন থাকতে হবে। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করা, পরিস্কার পরিচ্ছন্ন ও ভিটামিন সি যুক্ত খাবার ও রোগ প্রতিরোধ খাবার বেশী বেশী খেতে হবে। পাশাপাশী নিজে মাস্ক পরুন এবং অন্যকেও মাস্ক পরতে উৎসাহ করার আহবান জানায় উপমন্ত্রী। পৌর শহরে চলাচলকারী প্রায় পাচঁ শতাধিক পথচারীকে নিজ হাতে মাক্্র পরিয়ে দেন তিনি।
র‌্যালী ও মাস্ক বিতরনকালে উপমন্ত্রীর সাথে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভুমি) নয়ন কুমার রাজবংশী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) আসিফ ইকবাল, মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, ওসি তদন্ত তুহিন মন্ডল ও থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গির আলমসহ পুলিশের অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

error: Content is protected !!