ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জে আইন শৃঙ্খলা মিটিংয়ের নির্দেশনা অমান্য করে হাটের দিন বাজারের ভিতর ভারী যানবাহন প্রবেশ করার কারনে ট্রাক চাপায় জিহাদ হোসেন (১৮) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে শহরের হাসপাতাল সড়কের অগ্রণী ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিহাদ উপজেলার হেলাই গ্রামের জহুরুল ইসলামের ছেলে। জিহাদ শহরের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে কালীগঞ্জ শহর থেকে নিজ বাড়ি হেলাই গ্রামে বাইসাইকেলে করে ফিরছিল। পথিমধ্যে শহরের হাসপাতাল সড়কের আগ্রণী ব্যাংকের সামনে পৌঁছালে ট্রাকের চাঁপায় পিষ্ট হয় জিহাদ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। উপজেলা আইন শৃঙ্খলার মিটিংয়ে বার বার নিষেধ করার পরেও কিভাবে হাটবারের দিন ভিতর ভারী যানবাহন প্রবেশ করলো এটা নিয়েও জনমনে নানান প্রশ্ন দেখা দিয়েছে। শহরের ব্যাবসায়ীদের অভিযোগ, দিনের বেলাতে বাজারের মধ্যে ভারী যানবাহন চলাচল নিষেধ। এজন্য বাজারে ৪ টি রাস্তার প্রবেশ মুখে বাশকলও দেওয়া আছে। তারপরও প্রতিনিয়ত কিছু ট্রাকচালক নিয়ম ভেঙ্গে বাজারে প্রবেশ করাতে দূর্ঘটনা গুলি ঘটছে। কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে।

error: Content is protected !!