ইউসুফ সুমন, মোংলাঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘বাংলাদেশ কোস্ট গার্ড’ ও ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ এর সহযোগীতায় ত্রাণ বিতরণ করা হয়েছে।
প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। বর্তমান করোনা ভাইরাসের প্রভাবে উপকূল/চরঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। আজ ২৬ এপ্রিল দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায়কোস্টগার্ড কম্পোজিট স্টেশান পদ্মাকতৃক উপকূলীয় দক্ষিণ মেদিনী মন্ডল ওয়ার্ড নং-৮ এবং কান্দিপাড়া ওয়ার্ড নং-৩ এলাকার প্রায় ৫২ জন গরীর ও দুঃস্থ পরিবার এবং কোস্ট গার্ড বেইস মংলা কর্তৃক খুলনা জেলার দাকোপ থানাধীন বানিয়াশান্তা (রেখামারি) এলাকার ১০০জন (সর্বমোট ১৫২) গরীর ও দুঃস্থ পরিবারের মাঝেত্রান (চাল, আটা, লবন, ছোলা বুট ও বুটের ডাল)বিতরণ করা হয়। এছাড়াওউপকূলীয় অন্যান্য অঞ্চলগুলোতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড কতৃক গরীর ও দুঃস্থ পরিবারের মাঝেত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকতা লেঃ কমান্ডার বিএন আমিরুল হক এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য নিশ্চত করেন।

এ সময় তিনি আরো বলেন,বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি উপকূলীয় অঞ্চলের কর্মহীন ও দুঃস্থদের মাঝে সহযোগীতার এই ধারাবহীকতা নিয়মিত অব্যাহতআছে এবং ভবিষ্যতেও থাকবে।

error: Content is protected !!