মোংলা প্রতিনিধি : পাঁচ কেজি গাঁজাসহ মোংলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের হাতে ধরা পড়েছেন স্বামী, স্ত্রী ও তাদের জামাই। বুধবার (১০ ফেব্রুয়ারী) বিকেল ৫টার দিকে শহরের বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরাঞ্জমও জব্দ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।
আটককৃতরা হলেন-মৃত ওমর আলীর ছেলে মোঃ মাহাতাব (৪০), তার স্ত্রী বেবী বেগম (৩৫) তাদের মেয়ের জামাই মোঃ বাবুল’র ছেলে মোঃ রাসেল (২৫)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান জানান, দীর্ঘদিন ধরে আটককৃতরা গাঁজাসহ নানারকম মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপনে জেলা পুলিশের সঙ্গীয় ফোর্স নিয়ে মোংলার বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে তাদের বাসা থেকে গাজাঁসহ তাদের আটক করা হয়। আটককৃতরা পরস্পর আতœীয় হন বলেও জানান তিনি। তারা যশোর থেকে গাজাঁ ও ইয়াবা এনে তা মোংলাসহ এর আশপাশ এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। যার ফলে এ এলাকার যুব সমাজ মাদকাসক্ত হয়ে ধ্বংশের দিকে ধাবিত হচ্ছে।

অভিযানের সময় এস আই রুহুল আমিন, এ এস আই ফরহাদ হোসেন ও রফিকুজ্জামানসহ জেলা পুলিশের সদস্যরা সাথে ছিলেন। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ২০১৮ সালের ৩৬ (১) ১৯ এর (খ) ধারায় মামলা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বাগেরহাট জেলার পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান বাদী হয়ে মোংলা থানায় এ মামলা করেন।

error: Content is protected !!