ঝিনাইদহ প্রতিনিধি-বিশ্ব পরিবেশ দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের আয়োজন শনিবার সকালে শহরের কেসি কলেজ চত্বরে এ কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচীর উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ। পরে কলেজ চত্বরের ফলজ, বনজ, ঔষধিসহ নানা প্রজাতির ১’শ ১ টি গাছের চারা রোপন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন কেসি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক রিপন, সাধারণ সম্পাদক আবু সুমন বিশ্বাস, সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি ফারুক হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম টিটনসহ অন্যান্যরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ বলেন, বৃক্ষরোপণ কার্যক্রমের মাধ্যমে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের আশপাশে, উঁচু-নিচু পতিত জমি, রাস্তার পাশে, নদীর পাড়ে গাছ লাগানো অতীব গুরুত্বপূর্ণ। এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচী বৃক্ষ রোপন বাস্তবায়নের লক্ষ্যে জেলা ছাত্রলীগে সকল নেতাকর্মীদের কমপক্ষে ৩টি করে গাছ লাগাতে বলা হয়েছে। এরই ধারাবাহিকতায় কেসি কলেজ চত্বরে গাছের চারা রোপন করা হলো।

error: Content is protected !!