মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা- বাগদুলী বাজার সড়কের মালঞ্চী ব্রিজের পাশে বৃহস্পতিবার ১৫ জুলাই রাত ৮টার দিকে মোটর সাইকেল দুর্ঘটনায় লিটন (৩০) নামের এক যুবক মারা গেছেন। নিহত লিটন পাংশা পৌরসভার সত্যজিৎপুর দক্ষিণপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, বাগদুলী বাজার থেকে পাংশায় ফেরার পথে ব্রিজের পাশে নির্মাণাধীন ওই সড়কের ঠিকাদার কর্তৃক রক্ষিত মাটির স্তুপে মোটর সাইকেল স্লিপিং করে হেড ইনজুরিতে ঘটনাস্থলেই লিটন মারা যায়।

এদিকে, দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন ভ্যানে করে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পাংশা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তথ্য নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে তাকে আনা হয়। হেড ইনজুরির কারণে মৃত্যু হয়েছে বলে চিকিৎসকদের ধারণা।

বাগদুলী এলাকার লোকজন অভিযোগ করেন, পাংশা-বাগদুলী বাজার নির্মাণাধীন সড়কের ঠিকাদার রাস্তার উপর মাটির স্তুপ করে রেখেছেন। বৃষ্টির কারণে কাদা হয়ে প্রায়ই সেখানে দুর্ঘটনা ঘটছে।

জানা যায়, নিহত লিটনের দু’টি ড্রাম ট্রাক আছে। ড্রাইভার দিয়ে লোকজনের মাটি, বালি, ইট প্রভৃতি মালামাল সরবরাহ ব্যবসা করতেন লিটন। তার আকস্মিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

error: Content is protected !!