ইউসুফ সুমন,মোংলাঃ মোংলা কবরস্থান জামে মসজিদে ৫ মার্চ শুক্রবার দোয়া ও ঐতিহাসিক তাফসিরুল কুরআন মাহফিল ও ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যা অনু্ষ্ঠিত হবে। কবর বাসীদের রুহের মাগফেরাত কামনার্থে দোয়া ও তাফসীরুল কুরআন মাহফিল ৫ মার্চ (শুক্রবার) বাদ আসর কবরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে এ তাফসিরুল কুরআন মাহফিল ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করেছেন কবরস্থান জামে মসজিদের মাহফিল পরিচালনা কমিটি।
মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করবেন আলহাজ্ব হযরত মাওলানা ইয়াকুব শরীফ, ভাইস প্রিন্সিপাল করিমজান কামিল মাদরাসা,ভোলা,খতিব (বি.আর.ডি.বি) জামে মসজিদ ও সহ সভাপতি,জাতীয় মোফাসসির পরিষদ,ভোলা। প্রধান বক্তা সহ সভাপতি জাতীয় মুফাচ্ছের পরিষদ বাগেরহাট জেলা শাখা, সাধারন সম্পাদক- মোংলা উপজেলা ইমাম পরিষদ ও কবর স্থান জামে মসজিদের খতিব হযরত মাওঃ আব্দুর রহমান, বিশেষ আকর্ষন হিসেবে ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যায় থাকবেন এ্যাডভোকেট শিল্পী মোঃ রোকনুজ্জামান, ইসলামী সংঙ্গীত শিল্পী সুরোকার ও গীতিকার। আমন্ত্রীত মেহমান হিসেবে থাকবেন আলহাজ্ব হুমায়ন কবির, সমাজ সেবক ও শিল্পপতি মোংলা।

মোংলা পৌর কবর স্থানের চির নিদ্রায় শায়ীত আছেন প্রায় ১ লক্ষ ৪৩ হাজার ৫ শত ৬৮ জন এর অধীক বলে জানান কবরস্থানের খাদেম মোঃ মজিবুর রহমান। করবস্থান ও কবর স্থান জামে মসজিদের প্রতিষ্ঠাতা ছিলেন মরহুম দরবেশ মোঃ মোতাহার আলী ।

error: Content is protected !!