সাভারে বেসরকারী ভাবে ঘর ও গভীর নলকূপ দেয়ার কথা বলে তিন কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আল আমিন নামের এক প্রতারক চক্রের মূল হোতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের গেন্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে গত দুই মাস ধরে এ প্রতারক চক্রের মূল হোতাকে আটক করার চেষ্টা করেছিলো পুলিশ কিন্তু ঘন ঘন স্থান পরিবর্তন করায় তাকে আটক করা সম্ভব হয়নি।

পুলিশ জানায়, সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারী ঘর ও নলকূপ দেয়ার কথা বলে বঙ্গবন্ধু পক্ষাঘাত ও পেশাজীবি পরিষদ (বিপিপিপি) সংস্থা খুলে সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে ঘর দেয়ার কথা বলে তিন কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে উঠে প্রতারণ চক্রের মূল হোতা আল আমিনের বিরুদ্ধে। পরে ভুক্তভোগীরা ঘর না পেয়ে সাভার উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিলে প্রতারক আল আমিনের কিরুদ্ধে তদন্তে নামে প্রশাসন। পরে আজ ভোর রাতে গোপন সংবাদের ভিতিত্বে তাকে আটক করে পুলিশ। প্রতারক আল আমিনকে আটক করায় সন্তোষ প্রকাশ করেছেন ভুক্তভোগীরা।

আটক প্রতারকের বিরুদ্ধে সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি এফ এম সায়েদ।

error: Content is protected !!