মোজাম্মেল হক, গোয়ালন্দ(রাজবাড়ী) উপজেলা প্রতিনিধি ॥ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেনতায় পথচারী রিকশা চালক অটোরিকশা চালক ও দৌকাদারদের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর পণ্য জার্মনিল হ্যান্ড ওয়াশ জার্মনিল হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করেন জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউনুচ আলী মোল্লা।

সোমবার (১৯ এপ্রিল) বেলা ১২টায় রাজবাড়ী জেলা পরিষদের সৌজন্যে জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মো.ইউনুচ মোল্লার আয়োজনে উপজেলার দুটি ইউনিয়ন দৌলতদিয়া ও উজানচর এবং গোয়ালন্দ পৌরসভার মধ্যে ১ হাজার পিচ হ্যান্ড ওয়াশ ১ হাজার পিচ হ্যান্ড স্যানিটাইজার ১ হাজার পিচ মাস্ক বিতরন করেন।

হ্যান্ডওয়াশ ও মাস্ক বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সহসভাপতি মো.জিয়াউল হাসান জিয়া,উপজেলা যুবলীগের সহসভাপতি আজাহারউদ্দিন সুমন, পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. টক্কেল, প্রচার সম্পাদক মো.আতিকুর রহমান আতিক,মো.আকাশ.জসীম প্রমুখ।

সে সময় জেলা পরিষদের সদস্য ইউনুচ মোল্লা জানান, করোনা ভাইরাস মোকাবেলায় সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে যে কোন ধরনের সমস্যা সমাধানের পথ সুগম হবে। সে সাথে আগামী দিনের যে কোন দুর্যোগ প্রতিরোধে তিনি সাধারন মানুষের পাশে থাকার প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন।

error: Content is protected !!