মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির ডেমনামারা গ্রামে সন্ত্রাসী হামলায় আহত সুজন মন্ডল (২৩) ও আকিদুল ইসলাম (২৫) কে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার ১২এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে কশবামাজাইল নতুন বাজার থেকে নিজ বাড়ীতে ফেরার পথে বাড়ীর অদূরে মুকুল মন্ডলের বাড়ীর সামনে পাকারাস্তার উপর সন্ত্রাসী হামলার শিকার হন তারা। আহত আকিদুল ইসলাম ডেমনামারা গ্রামের উজ্জল মন্ডলের ছেলে এবং সুজন মন্ডল একই গ্রামের আতাহার হোসেন মন্ডলের ছেলে। এ ঘটনায় পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ডেমনামারা গ্রামের মনোয়ার হোসেন (২২), পিতা আমজাদ মিয়া, স্বপন বিশ্বাস (২১) ও দিপু বিশ্বাস (১৮) উভয় পিতা মোসলেম বিশ্বাস, ওহিদুল মন্ডল (৩০) পিতা মৃত আব্দুর রহমান, মিলন মন্ডল (২৮) পিতা নূর মোহাম্মদ, শাহিন মন্ডল (২২) পিতা হিম্বাত মন্ডলকে এজাহারনামীয়সহ আরও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করা হয়েছে।

পাংশা হাসপাতালে চিকিৎসাধীন আকিদুল ইসলাম বলেন, কশবামাজাইল নতুন বাজারে তার আত্মীয় মতিয়ার রহমানের মুদিখানা দোকানের হালখাতায় তারা সহযোগিতা করে। হালখাতার হিসাব নিকাশ বুঝে দিয়ে বন্ধু সুজন মন্ডলের সাথে তারা দু’জন হেঁটে বাড়ী ফিরছিলেন। বাড়ীর অদূরে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা পথরোধ করে হত্যার উদ্দেশ্যে তাদের উপর হামলা হালায়। তাদের হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম হয়েছে।

এ ঘটনায় আহত সুজন মন্ডলের পিতা আতাহার হোসেন মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ১০, তারিখ ১৩/০৪/২০২১ খ্রি.। ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬(২)/১১৪ পেনাল কোড-১৮৬০।

error: Content is protected !!