আবুল হোসেন, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাটে ট্রাক চাপায় এক কলা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার ১৭ এপ্রিল ভোর সাড়ে ৫টায় দৌলতদিয়া ৪নং ফেরি ঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মৃত্যু ব্যাক্তির নাম ইউনুছ মিয়া (৫৮) সে কুমিল্লার মুরাদনগর থানার সাহেদাগুপ এলাকার মৃত সামছু মিয়ার ছেলে।
তার সফরসঙ্গী জামাল বলেন, আমিসহ ৭/৮ জন ঢাকার গাবতলী থেকে খোলা ট্রাকে করে মাগুরার উদ্দেশ্যে রওয়ানা হই। ফেরি পার হয়ে দৌলতদিয়া ৪নং ফেরি ঘাটে আসলে ফেরি থেকে নামার সময় ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪-৩৮১১) স্টার্ট বন্ধ হয়ে যায়, এ অবস্থায় ড্রাইভার আমাদেরকে গাড়ি থেকে নেমে গাড়ির পিছনে থেকে ধাক্কা দিতে বলে এ সময় আমরা ধাক্কা দিতে থাকলে পাশে থাকা কলা বোঝাই ট্রাক (ঝিনাইদহ ট ১১-১৩৫১) আমাদের ট্রাকটিকে সজোরে এসে ধাক্কা দেয়। এতে পাশে থাকা ইউনুছ মিয়ার মাথা ও শরীরে চাপ লাগলে মারাত্মক জখম হয় এবং ঘটনা স্থলেই সে মারা যায়। সে ঢাকা ডেমরা এলাকার একজন কলা ব্যবসায়ী।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক দুটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পলাতক ট্রাক ড্্রাইভারদের বিরুদ্ধে মামলা দায়েরের প্্রস্ততি চলছে।

error: Content is protected !!