মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপিতে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী প্রবীণ সমাজসেবী সেকেন আলী মোল্লা। কলিমহর ইউপির কলিমহর গ্রামের মরহুম ইয়াদ আলী মোল্লার পুত্র সেকেন আলী মোল্লা ১৯৮৪ সালে কলিমহর ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন। কলিমহর ইউপির ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং কলিমহর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ছিলেন তিনি। বর্তমানে কলিমহর খলিল উদ্দিন মিয়া এতিমখানার সাধারণ সম্পাদক, কলিমহর সার্বজনীন গোরস্থান কমিটির সভাপতি ও কলিমহর পূর্বপাড়া হাটবনগ্রাম পশ্চিমপাড়া ঈদগাহ কমিটির সভাপতিসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ডে সম্পৃক্ত থেকে জনমত গঠনে গনসংযোগ করে চলেছেন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব সেকেন মোল্লা।

গত মঙ্গলবার ৬ এপ্রিল এ প্রতিনিধির সাথে আলাপকালে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সেকেন মোল্লা বলেন, ব্যক্তিগতভাবে আমার কোনো অভাব নেই। এলাকার সাধারণ মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি। করোনা সংকট মোকাবেলায় জনসচেতনতামূলক কাজের পাশাপাশি ব্যক্তিগতভাবে যতটুকু পারছি দরিদ্র মানুষের সাহায্য সহযোগিতা করছি। হাটবনগ্রাম বাজারে মোটরস্থাপনের মধ্যদিয়ে পাইপলাইনের মাধ্যমে পানি সরবরাহ কার্যক্রম তত্বাবধান করছি।

তিনি বলেন, আমার পরিবারের সকলেই বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে মতাদর্শী। একসময়ে এলাকার মানুষের ভোটে আমি ইউপি মেম্বার নির্বাচত হই। সে সময়ে সুনামের সাথে দায়িত্ব পালন করেছি। তারই ধারাবাহিকতায় কলিমহর ইউপির বর্তমান সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তৃণমূলের নেতাকর্মীরা আমাকে উৎসাহিত করেছে। সে আলোকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা জনসাধারণের মাঝে পৌঁছে দিতে আমি কাজ করছি। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আমার আস্থা আছে। তৃণমূলের জনমতের উপর ভিত্তি করে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

 

error: Content is protected !!