মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে রবিবার সকালে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, আওয়ামী লীগের দলীয় পতাকা ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো)। অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন এ.এফ.এম শফীউদ্দিন (পাতা), পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ডের পরপর ৫বার নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা উপজেলা মহিলা লীগের সভাপতি ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা বেগম, স্বেচ্ছাবেক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নূর উদ্দিন মিয়া, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দীপক কুমার কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু ও নুরুন্নাহার বেগম, আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিম খান, ওসমান গনী, ওয়াহাব মন্ডল, এ্যাডভোকেট ভজ গোবিন্দ দে, সুব্রত কুমার দাস সাগর, মনজুর কাদের মাসুদ, মোবায়দুল হক চুন্নুসহ লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!