মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার ২৬ মার্চ যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শিল্পকলা একাডেমীতে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মাদ আলী। অনুষ্ঠানে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ সাহাদাত হোসেন ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী মোঃ চাঁদ আলী খান বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু ও যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো হয়। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!