মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) থেকে ঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর আফড়া পানি উন্নয়ন বোর্ড বরোপিট পুনঃখনন প্রকল্প শনিবার ৬ ফেব্রুয়ারী সকালে উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় মৎস্য অধিদপ্তরাধীন জলাশয় সংস্কারের মাধ্যমে মৎস্য উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় ২০২০-২০২১ অর্থবছরের পুনঃখনন প্রকল্প উদ্বোধন করেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ।

পাংশার এসিল্যান্ড ও ভারপ্রাপ্ত ইউএনও নুজহাত তাসনীম আওনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার মো. আলীমুজ্জামান চৌধুরী, রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ও পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পাংশা উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মো. শাহরিয়ার, এলসিএস দলনেতা মো. মজিবর ফকীর ও শামীম রানা সবুজ, সাংবাদিক মো. মোক্তার হোসেনসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

(ক্যাপশন ঃ পাংশায় শনিবার সকালে চর আফড়া পানি উন্নয়ন বোর্ড বরোপিট পুনঃখনন প্রকল্পের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মো. আলীমুজ্জামান চৌধুরী বক্তব্য রাখেন)

error: Content is protected !!