মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ী জেলার পাংশা শিল্পকলা একাডেমীতে সোমবার ১০৪৮তম ও ১০৪৯তম কাব স্কাউটিং বিষয়ক ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউটস, পাংশা উপজেলা শাখার ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ স্কাউটস, ঢাকা অঞ্চলের পরিচালনায় ইউএনও বিপুল চন্দ্র দাশের সভাপতিত্বে ওরিয়েন্টেশন কোর্সে অতিথিদের মধ্যে পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম নাসিম আখতার ও শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম প্রমূখ বক্তব্য রাখেন।

ওরিয়েন্টেশন কোর্সে লিডার হিসেবে এএলটি সুকুমার বিশ্বাস ও অখিল কুমার কুন্ডু, স্টাফ হিসেবে উডব্যাজার নিমাই চন্দ্র মন্ডল, কল্পনা রানী মন্ডল, সমীর কুমার সরকার, নিতীশ কুমার ভৌমিক, ইসমাইল হোসেন ও জেসমিন বেগম দায়িত্ব পালন করেন।

জানা যায়, উপজেলার ১১৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ ওরিয়েন্টেশন কোর্সে অংশগ্রহণ করেন। ওরিয়েন্টেশন কোর্সে কাব স্কাউটিং-এর বিভিন্ন পর্যায়ের শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ওরিয়েন্টেশন কোর্সে অংশগ্রহণকারী শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। বাংলাদেশ স্কাউটস, ঢাকা অঞ্চল-এর পরিচালনায় এবং পাংশা উপজেলা স্কাউটস’র ব্যবস্থাপনায় প্রাথমিক বিদ্যালয়সমূহে কাব স্কাউটিং সম্প্রসারণ (৪র্থ পর্যায়) প্রকল্পের অর্থায়নে ১০৪৮তম ও ১০৪৯তম কাব স্কাউটিং বিষয়ক ইউনিট লিডার ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!