মোক্তার হোসেন,পাংশা ॥ রাজবাড়ী জেলার ঐতিহ্যবাহী পাংশা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক শামিমা আকতার মিনু। গত ২৯ নভেম্বর থেকে সাময়িকভাবে একাডেমিক দায়িত্ব¡ পালন করছেন তিনি। শামিমা আকতার মিনু ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পাওয়ায় কলেজের শিক্ষক-কর্মচারীরা তাকে স্বাগত জানিয়েছেন।

জানা যায়, অধ্যক্ষ প্রফেসর মোহা. আতাউল হক খান চৌধুরী ছুটি/ অফিসিয়াল কাজে প্রতিষ্ঠানে অনুপস্থিতজনিত কারণে পাংশা সরকারী কলেজ স্মারক নং ২০২০/৩৮৯৩, তাং ২৯/১১/২০২০ মোতাবেক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক শামিমা আকতার মিনুকে সাময়িক ভাবে একাডেমিক দায়িত্ব পালনের জন্য পত্র প্রদান করেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামিমা আকতার মিনু বলেন, রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের ঐকান্তিক প্রচেষ্টায় কলেজ সরকারী হয়েছে। কলেজের সুনাম ধরে রাখা এবং শিক্ষার মানোন্নয়নে যথাযথভাবে দায়িত্ব পালন করবেন তিনি। এক্ষেত্রে কলেজের সকল বিভাগের শিক্ষক-কর্মচারীর আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

অধ্যক্ষ প্রফেসর মোহা. আতাউল হক খান চৌধুরী জানান, তিনি বর্তমানে অসুস্থ আছেন। করোনা নমুনা পরীক্ষা কার্যক্রমে ঢাকায় নিজ বাসভবনে হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছেন তিনি। তিনি সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

error: Content is protected !!