রাজবাড়ী প্রতিনিধি ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের সমশপুর গ্রামে সরোয়ার হোসেনের বাড়ি থেকে মোটর পাম্ম চুরির ঘটনায় দুই জন গ্রেফতার।

বৃহস্পতিবার রাতে উপজেলার বহরপুর ইউনিয়নের সমশপুর মধ্যরাতে এলাকাবাসী পাহাড়ারত অবস্থায় ফারুক মিয়া (৩৫) নামের এক জনকে হাতে নাথে ধরে এবং তার কাছে থাকা ৭টি ধারালো হেক্সো ব্লেড ও দুইটি মোটর পাম্প উদ্ধারসহ তাকে গণপিটুনী দিয়ে থানা পুলিশে সোপর্দ করেন। এই ঘটনায় সরোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশের জিজ্ঞাসাবাদে মোটর চুরির ঘটনা স্বীকার করেন আটককৃত ফারুক মিয়া। তার তথ্য মতে পুলিশ ঘটনার সাথে জড়িত দক্ষিন বালিয়াকান্দি গামের মৃত: আব্দুল হাই মোল্লার ছেলে আলতাফ হোসেন বিশ্বাস (৪৩), ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ছোট খারকান্দি গ্রামের মৃত: দেলোয়ার মিয়ার ছেলে ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়।

থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান জানিয়েছেন, মোটর পাম্প চুরির ঘটনায় মামলা হলে ফারুক মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে চুরির ঘটনার সত্যতা মিলায় ২জনকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ৭টি ধারালো হেক্সো ব্লেড ও ৪ টি মোটর পাম্প উদ্ধার করা হয়েছে। আসামী দ্বয়ের গতকাল রবিবার বিকালে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

 

error: Content is protected !!