পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ তৃণমূলে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে সোমবার ২১ ডিসেম্বর সকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ঐতিহ্যবাহী সোনাপুর বাজারে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখার শুভ উদ্বোধন করা হয়েছে। সোনাপুর বাজারের হাজী মার্কেটের দ্বিতীয় তলায় সকাল ১১টায় ব্যাংকের সিনিয়র অফিসার ও সোনাপুর উপশাখার ইনচার্জ মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে আনুষ্ঠানিক ভাবে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখার উদ্বোধন করেন প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপক ও ফরিদপুর অঞ্চলের প্রধান এ.কে.এম আব্দুর রকীব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডের ফরিদপুর শাখার সহকারী মহাব্যবস্থাপক হাফিজুর রহমান সরদার ও পাংশা শাখার ব্যবস্থাপক আব্দুল হামিদ খান বক্তব্য রাখেন। ব্যবসায়ীদের মধ্যে সোনাপুর বাজার বণিক সমিতির আহবায়ক আব্দুল মান্নান ও বণিক সমিতির সদস্য মো. ইলিয়াস বক্তব্য রাখেন।

প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপক ও ফরিদপুর অঞ্চলের প্রধান এ.কে.এম আব্দুর রকীব বলেন, সোনাপুর বাজারসহ এতদ্বাঞ্চল একটি বর্ধিষ্ণু ও ঐতিহ্যবাহী এলাকা। এখানকার শিক্ষা, সংস্কৃতি ও ব্যবসার সুনাম রয়েছে। তারই ধারাবাহিকতায় এ অঞ্চলের মানুষের আরও অর্থনৈতিক সমৃদ্ধি বেগবান করার প্রয়াসে পূবালী ব্যাংক লিমিটেডের উপশাখা স্থাপন করা হয়েছে। তিনি বলেন, তৃণমূল মানুষের মাঝে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়াই আমাদের একমাত্র লক্ষ্য। গ্রাহকসেবার মধ্য দিয়ে পূবালী ব্যাংক লিমিটেড অত্র অঞ্চলের ব্যবসায়ী, শিক্ষক ও কৃষকসহ সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ লক্ষ্যে ব্যাংকের সকল পর্যায়ের কর্মকর্তার প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন তিনি।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের রাজবাড়ী শাখার ব্যবস্থাপক দেবাশীষ বোষ, কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক শাহ আলম, কুমারখালী শাখার ব্যবস্থাপক হাফিজুর রহমান, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। শুরুতে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন ব্যাংকের কর্মকর্তারা।

error: Content is protected !!