মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ মুজিব শতবর্ষে নানা কর্মসূচীর মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন উদযাপিত হয়েছে। রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে বিকেল ৩টায় পাংশা শিল্পকলা একাডেমীতে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু করা হয়। এরপর পর্যায়ক্রমে কেককেটা, বেলুন উড়ানো, বঙ্গবন্ধুর উপর প্রামান্যচিত্র প্রদর্শন, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আলী, পাংশা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন (পাতা), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস ও রোকেয়া বেগম, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার কুন্ডু ও বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিল প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

error: Content is protected !!