দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরের বিশিষ্ট শিল্পপতি ও আরমা গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক এর মাতা জায়েদা খাতুনের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় ফিলিপনগর হাইস্কুল মাঠে জানাযা নামাজ শেষে ফিলিপনগর পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

জানাযা নামজের পূর্বে মরহুমার আত্মার শান্তি কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. মা. সরওয়ার জাহান বাদশাহ্, সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ, রেজাউল হক চৌধুরী, মরহুমার ছেলে ফিলিপনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু ও আরমা গ্রুপের চেয়ারম্যান দৌলতপুরের কৃতি সন্তান আব্দুর রাজ্জাক। এছাড়াও জানাযা নামাজে দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন ও দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন সহ দৌলতপুরের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষকবৃন্দ, সুধীজন ও সর্বস্তুরে মুসল্লিগণ।

ফিলিপনগর গ্রামের মৃত মোতালেব হোসেনের স্ত্রী এবং বিশিষ্ট শিল্পপতি ও আরমা গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক এর মাতা জায়েদা খাতুন (১০২) বার্ধক্যজনিত রোগে শুক্রবার রাত সাড়ে ৮টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

 

error: Content is protected !!