বিনোদন প্রতিবেদক : দেশের জনপ্রিয় পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। চিকিৎসকদের পরামর্শে তাই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

আজ সোমবার (২২ মার্চ) ভোর ৬টায় বরেণ্য এই নির্মাতাকে আইসিইউতে নেওয়া হয় বলে নিশ্চিত করেছেন তার পুত্র অভিনেতা কাজী মারুফ। বাবার অসুস্থতার খবর পেয়ে সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন ‘ইতিহাস’খ্যাত এই নায়ক। বর্তমানে বাবার দেখাশোনা তিনিই করছেন।

তিনি তার বাবার শারীরিক অবস্থা সম্পর্কে বলেন, ‘আসলে বয়স্ক মানুষ তো, করোনার ধকলটা সামলাতে পারছেন না। বাবার অবস্থা এই ভালো এই মন্দ। দোয়া চাই সবার কাছে বাবা যেন সুস্থ হয়ে ফিরে আসেন আমাদের মাঝে।’

এদিকে সোমবার সকালে রাজধানীর পপুলার হাসপাতালের ধানমণ্ডি শাখার কর্মকর্তা আকলিমা খানম লিমাও জানান, করোনায় আক্রান্ত কাজী হায়াতের শারীরিক অবস্থা ভালো নয়। তাকে সার্বক্ষণিক পরিচর্যায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, গেল ২ মার্চ করোনার প্রতিষেধক টিকা নেন কাজী হায়াৎ। এরপর ৬ মার্চ
সস্ত্রীক করোনায় আক্রান্ত হন তিনি। দুজনই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তবে কাজী হায়াতের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এতদিন হাসপাতালের সাধারণ কেবিনেই কাজী হায়াতের চিকিৎসা চলছিল। তবে শারীরিক অবস্থার অবনতি ঘটায় আজ ভোরে তাকে আইসিইউতে নেয়া হলো।

error: Content is protected !!