বিনোদন ডেস্ক : সাভার বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলার অগ্রগতির বিষয়ে জানতে সাভার মডেল থানায় যান চিত্রনায়িকা পরীমনি।

রোববার দুপুর আড়াইটার দিকে একটি সাদা রঙের প্রাইভেটকারে তিনি থানায় যান। প্রায় চার ঘণ্টা ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে তিনি অবস্থান করেন।

পরীমনি থানায় প্রবেশের পরপরই সাভার মডেল থানায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয় এবং থানার মূল ফটক আটকে রাখা হয়। এর আগে এ মামলায় অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে ৫ দিনের রিমান্ডে থানায় আনা হয় গত ২৩ জুন।

সাভার মডেল থানা সূত্রে জানা যায়, মামলা সংশ্লিষ্ট প্রয়োজনীয় বিষয়ে পরীমনিকে সাভার মডেল থানায় আসতে হয়েছে। তার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয়ে কিছু আলোচনা করা হয়েছে।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, মামলার অগ্রগতি সম্পর্কে জানতে পরীমনি সাভার মডেল থানায় এসেছিলেন। তার সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে দীর্ঘ চার ঘণ্টা সময় ধরে কী আলোচনা হয়েছে তা তিনি পরিষ্কার বলতে পারেনি।

প্রসঙ্গত, গত ৮ জুন রাতে পরীমনিকে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগ তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। এ ঘটনায় গত ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি।

error: Content is protected !!