রাজবাড়ী প্রতিনিধি ॥ আগামী ১৪ ফেব্রুয়ারী রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ হবে। নির্বাচনের শুরু থেকে শুক্রবার ১২ ফেব্রুয়ারী প্রচার-প্রচারণার শেষদিন পর্যন্ত গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়েছেন জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী মুহাম্মদ হেলাল মাহমুদ। তিনি দৈনিক যুগান্তরের রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং রাজবাড়ী জেলা জাতীয় পার্টির যুগ্মসাংগঠনিক সম্পাদক। তার সমর্থনে সাংবাদিক এবং জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মাঠে নেমে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চেয়ে পথসভা, গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেছেন। তারই ধারাবাহিকতায় প্রচার-প্রচারণার শেষদিন শুক্রবার ১২ ফেব্রুয়ারী গোয়ালন্দ বাজার বাসষ্টান্ডে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপস্থিত ছিলেন- দৈনিক ভোরের কাগজ পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, রাজবাড়ী জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পাটির আহ্বায়ক মোঃ সোলায়মান, সদস্য সচিব মোঃ সিদ্দিকুর রহমান, জাতীয় পার্টি নেতা মোঃ রেজাউল ইসলাম রাজা প্রমুখ।

পথসভার আগে লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে গোয়ালন্দ পৌরসভার ব্যাপারীপাড়া, নছরউদ্দিন সরদারপাড়া, গোয়ালন্দ রেলষ্টেশন ও আড়ৎপট্ট্রিসহ আশপাশের এলাকায় গণসংযোগ করেন তারা।

এ বিষয়ে সাংবাদিক মোঃ মোক্তার হোসেন বলেন, আমার জানামতে জাতীয় পার্টির গোয়ালন্দ পৌরসভার লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী হেলাল মাহমুদ একজন মানবিক চিন্তা-চেতনার সাংবাদিক। এলাকার সমস্যা-সম্ভাবনা নিয়ে তিনি কাজ করছেন। একজন দায়িত্বশীল সাংবাদিক হিসেবে এলাকায় তার সুনাম ও সুপরিচিতি আছে। তিনি মেয়র নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত আধুনিক গোয়ালন্দ পৌরসভা গঠনে দৃষ্টান্ত রাখবেন।

গোয়ালন্দ পৌরসভার জাতীয় পার্টির মেয়রপ্রার্থী সাংবাদিক হেলাল মাহমুদ বলেন, আমার নির্বাচনে সহকর্মী সাংবাদিক বন্ধুরা গণসংযোগে মাঠে থেকে আন্তরিকতার সাথে সহযোগিতা করেছেন। এতে আমি খুব খুশি হয়েছি। গণসংযোগকালে সাংবাদিক, দলীয় নেতাকর্মী এবং আমার এলাকাবাসীর আন্তরিক সহযোগিতার কথা আমার সারাজীবন মনে থাকবে। তিনি আরো বলেন, সাংবাদিকতার পাশাপাশি আমি যদি জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারি- তাহলে আরও বড় পরিসরে মানুষের সেবা করতে পারবো। এ ক্ষেত্রে গোয়ালন্দ পৌরসভা নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

error: Content is protected !!