রবিবার্তা ডেস্ক : ময়মনসিংহের তারাকান্দায় ২ জন, পটুয়াখালীর বাউফলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, টাঙ্গাইলের সখীপুরে ব্যবসায়ী, খুলনার পাইকগাছায় এক দাদা নিহত হয়েছে। এছাড়া মাদারীপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ২০ বাসযাত্রী আহত হয়েছে।
গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের তারাকান্দায় রোববার ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। নিহতরা হলেন উপজেলার বামনডহর গ্রামের মৃত আনজু মিয়ার ছেলে অটোরিকশা চালক মনজু মিয়া (২৬) ও ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রকুল ইসলামের ছেলে যাত্রী সিরাজুল ইসলাম (৩২)।

বাউফল (পটুয়াখালী) : বাউফলে মোটরসাইকেল গতিরোধকের সঙ্গে ধাক্কায় খেয়ে নিহত মো. তানজিল আহম্মেদ (২২) ঢাকার ইউরোপিয়ান ইউনিভার্সিটির প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি বাউফল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজপাড়া এলাকার বাসিন্দা পুলিশ কর্মকর্তা মো. মোফাজ্জেল হোসেনের একমাত্র ছেলে। কালাইয়ার কর্পূরকাঠি এলাকা থেকে বনভোজন শেষে শুক্রবার রাতে মোটরসাইকেলে করে তিন বন্ধু বাসায় ফিরছিল। পথে দুর্ঘটনা ঘটে।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে গাড়িচাপায় নিহত ব্যবসায়ী আবদুস সামাদ তালুকদার (৬৫) ওই এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে। উপজেলার কচুয়া বাজারের উত্তর পাশে শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে। কচুয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন সামাদ তালুকদার।

পাইকগাছা (খুলনা) : পাইকগাছায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দাদা নিহত ও নাতি আহত হয়েছে। রোববার সন্ধ্যায় আলমতলা চর মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী কয়রার হরিনগর গ্রামের খোরশেদ সরদারের ছেলে আশরাদ আলী (৫৫) নিহত ও তার নাতি মাহবুব সরদারের ছেলে বাচ্চু সরদার (২৫) গুরুতর আহত হয়।

মাদারীপুর : মাদারীপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ বাসযাত্রী আহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার ঘটকচরে রোববার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসটি খাদে পড়ে যায়। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

error: Content is protected !!