রবিবার্তা ডেস্ক
পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই স্কুলছাত্র, খুলনার ডুমুরিয়ায় স্বামী, কুড়িগ্রামের ফুলবাড়ী, বাগেরহাটের ফকিরহাট ও চাঁদপুরে ৩ শিশু, নেত্রকোনার বারহাট্টায় ১ জন, শরীয়তপুরের নড়িয়া ও ডামুড্যায় ২ জন, নোয়াখালীর হাতিয়ায় দুই কিশোর ও বরিশালের বাকেরগঞ্জে পথচারী নিহত হয়েছেন।

মঠবাড়িয়া (পিরোজপুর) : মঠবাড়িয়ায় শনিবার রাতে রাব্বি ফরাজি (১৬) ও ইমন বেপারি (১৭) নামে দুই স্কুলছাত্র মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছে। রাব্বি ফরাজি সাফা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের সৌদিপ্রবাসী জাহাঙ্গীর ফরাজির ছেলে। ইমন একই গ্রামের আবদুল হালিম বেপারির ছেলে। দুর্ঘটনায় আহত আলতাফ বেপারির ছেলে রাকিব বেপারিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিরুখালী বাদুরা থেকে মোটরসাইকেলে তারা তেঁতুলবাড়িয়া আসার পথে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা খায়।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) : ফুলবাড়ীতে জমি চাষ করা ট্রাক্টরের ধাক্কায় নিহত জালাল (৬) উপজেলার শ্যামপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। রোববার সকালে বদিয়ার রহমানের ট্রাক্টর দিয়ে শ্যামপুর সড়কের পাশে জমি চাষ করছিল চালক মেহেদী (২২)। চাষ শেষে সড়কে উঠতে গেলে পাশে দাঁড়িয়ে থাকা শিশু হানজালাকে ধাক্কা দেয়।

বাগেরহাট : ফকিরহাটে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে নিহত জান্নাতুল মাওয়া (৬) উপজেলার আট্টাকী গ্রামের কবির শেখের মেয়ে। এতে আহত হয়েছে আরও তিনজন। ফকিরহাট উপজেলার বিশ্বরোড সংলগ্ন সকাল-সন্ধ্যা হোটেলের সামনে শনিবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী : মহানগরীর দাশপুকুর মোড়ে রোববার বাসের ধাক্কায় অজ্ঞাত অটোরিকশা যাত্রী, কিষ্টগঞ্জ এলাকায় ভটভটির সঙ্গে তার পিকআপের সংঘর্ষে পিকআপচালক ফয়সাল হোসেন (২৮) ও নওদাপাড়া এলাকায় ট্রাক-ভটভটির সংঘর্ষে গরু ব্যবসায়ী জামরুল ইসলাম নিহত হন। ফয়সাল নগরীর মহলদারপাড়া এলাকার নাবিরুল ইসলামের ছেলে ও জামরুল চারঘাট উপজেলার পিরোজপুর গ্রামের দেসার আলীর ছেলে।

নেত্রকোনা : নেত্রকোনা শহরের পারলা বাসস্ট্যান্ডে নেত্র পরিবহনের বাসচাপায় নিহত জিয়াউর রহমান (২০) গাজীপুরের টঙ্গী পূর্বথানা বর্ণমালা গ্রামের হায়দার আলীর ছেলে।

খুলনা : ডুমুরিয়ায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত মোটরসাইকেলচালক মতিন গাজী (৫৫) লবণচরা ইসলামপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলী গাজীর ছেলে। দুর্ঘটনায় তার স্ত্রী সালমা বেগম (৩৫) আহত হয়েছেন। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

চাঁদপুর : চাঁদপুর শহরের পুরাণ বাজার অগ্রণী ব্যাংকের জিপ গাড়ির চাপায় নিহত নীরব (৫) স্থানীয় মোম ফ্যাক্টরি এলাকার বাসিন্দা মেছু উদ্দিন মাঝির ছেলে। এতে ক্ষুব্ধ জনতা গাড়ি ভাংচুর করে। পুরানবাজার নতুন রাস্তার মধ্যবর্তী স্থানে রোববার এ দুর্ঘটনা ঘটে।

বারহাট্টা (নেত্রকোনা) : বারহাট্টায় রাস্তা পারাপারের সময় পিকআপচাপায় নিহত জামাল মিয়া (৩৬) সাহতা ইউনিয়নের ধলাপাড়া গ্রামের তালেব আলীর ছেলে। উপজেলার রামপুর-দশাল এলাকায় শনিবার এ দুর্ঘটনা ঘটে।

বাকেরগঞ্জ (বরিশাল) : বাকেরগঞ্জে বরিশালগামী অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত মো. রিপন খান (৩৮) ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কুশাঙ্গলের বাউমহল গ্রামের মৃত চাঁন খানের ছেলে। বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজারের ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

শরীয়তপুর : নড়িয়া উপজেলার নশাসনে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে লিটন বেপারি (৩৯) ও ডামুড্যার শরীয়তপুর-ডামুড্যা সড়কের ঋষিপাড়ায় মোটসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক রাজন মোল্যা (৩২) নিহত হয়েছেন। লিটন ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডিএমখালি রজু মন্সি কান্দিগ্রামের অলিউল্লাহ বেপারির ও রাজন ডামুড্যার কনেশ্বর ইউনিয়নের উত্তর শীতলকাঠি গ্রামের আ. রাজ্জাক মোল্যার ছেলে।

হাতিয়া (নোয়াখালী) : বেপরোয়া গতির একটি মোটরসাইকেল উপজেলার জাহাজমারা-নিঝুম দ্বীপ সড়ক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। নিহতরা হল- জাহাজমারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নতুন সুখ গ্রামের কামাল উদ্দিনের ছেলে নাহিদ (১৮) ও একই গ্রামের আবুল কাশেমের ছেলে রাজীব উদ্দিন (১৮)।

error: Content is protected !!