মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় শনিবার ১১সেপ্টেম্বর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়ের প্রতিষ্ঠানসমূহ পাংশার বিশ্বাস কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে।

পাংশা শাহজূই (রঃ) কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মুহাঃ আবু মুসা আশয়ারীর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতার, এসএম নাসিম আখতারের সহধর্মিনী ও মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন, পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম, পাংশা সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার বর্তমান অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম, পাংশা ও কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাবেক সভাপতি রেজাউল আলম, পাংশা ও কালুখালী উপজেলা শিক্ষা কল্যাণ ট্রাস্টের বর্তমান সভাপতি মকলেছুর রহমান, শিক্ষা কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক শামসুল আলম, মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন, পাংশা পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সান্তনা দাস, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেন, কসবামাজাইল নাদির হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনোদ কুমার বিশ্বাস, মুছিদাহ বনগ্রাম সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কাদের, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নিজাম উদ্দিন ও লুৎফর রহমান মেমোরিয়াল একাডেমীর প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষা কর্মকর্তা এসএম নাসিম আখতারকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন জয়কৃষ্ণপুর মহিলা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ইয়াসির আরাফাত। পাংশার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা পর্যায়ের প্রতিষ্ঠানসমূহের প্রধানগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ঃ এসএম নাসিম আখতার ২০১৭ সালের ৬ আগস্ট পাংশা উপজেলায় যোগদান করেন। তিনি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলি হয়েছেন। পাংশায় গত ৯ সেপ্টেম্বর ছিল তার শেষ কর্মদিবস। পাংশাতে তিনি সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published.