মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউপির শিকজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গত শনিবার ১৮ই সেপ্টেম্বর সকালে শিক্ষার গুণগত মানোন্নয়নে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে সভায় শিক্ষার মানোন্নয়ন নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবলু। তিনি বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবেলায় দীর্ঘ দিন ধরে সরকারী নির্দেশনায় বিদ্যালয়ে পাঠদান কার্যক্রম বন্ধ ছিল। এ কারণে শিক্ষার্থীরা পিছিয়ে পড়েছে। তবে হতাশার কিছু নেই। বইয়ের সাথে ছাত্র-ছাত্রীদের সম্পৃক্ত রাখতে সরকার এ্যাসাইনমেন্টসহ নানা কার্যক্রম চালু রাখে। বর্তমানে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বিদ্যালয়ে পাঠদানসহ শিক্ষার সামগ্রিক কার্যক্রম সচল রাখতে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবক মহলের সমন্বিত প্রচেষ্টার গুরুত্বারোপ করেন তিনি।

শিক্ষার্থীর উদ্বুদ্ধকরণে নিজ অর্থায়নে ছাত্র-ছাত্রীদের মাঝে একটি করে কলম ও চকলেট বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবলু। শিক্ষার মানোন্নয়নে উদ্বুদ্ধকরণ সভা অব্যাহত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি জাহেদুল আলম ডাবলু, বিদ্যালয় পরিচালনা কমিটির অন্যান্য সদস্য ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.