মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি ॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপির পুঁইজোর হাফিজিয়া মাদ্রাসার জুবায়ের (১৪) নামের হেফজো শাখার এক ছাত্র গত ৫দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ১৫ই সেপ্টেম্বর যোহরের নামাজের পর মাদ্রাসা থেকে নিখোঁজ হয় সে। নিখোঁজ জুবায়ের পাট্টা ইউপির খামারডাঙ্গী গ্রামের আনিছুর রহমানের ছেলে। নিখোঁজের ঘটনায় জুবায়েরের মা ঝর্না বেগম গত ১৮ই সেপ্টেম্বর পাংশা মডেল থানায় জিডি করেছেন। জিডি নং ৭৩৭।

জানা যায়, গত ১বছর যাবত জুবায়ের ওই মাদ্রাসায় লেখাপড়া করছে। নিখোঁজের আগেরদিন ১৪ই সেপ্টেম্বর বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বললে মাদ্রাসা কর্তৃপক্ষ তার পরিবারের সাথে মোবাইল ফোনে বিষয়টি নিয়ে যোগাযোগ করেন। কিন্তু অনুমতি না মেলায় জুবায়ের ওইদিন বাড়িতে যেতে পারে নাই।

এ ব্যাপারে রবিবার ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় পুঁইজোর সিদ্দিকীয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মোঃ সাঈদ আহমেদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি হেফজো শাখার ছাত্র জুবায়েরের নিখোঁজের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, মাদ্রাসার শিক্ষক-কর্মচারী এবং পরিবারের লোকজন জুবায়েরকে খোঁজাখুঁজি করছে। কিন্তু অদ্যবধি তার সন্ধ্যান মেলেনি।

জানা যায়, নিখোঁজ হওয়ার সময় গায়ে নেভি ব্লু রঙের জুব্বা ও মাথায় টুপি ছিল। তার সন্ধ্যান পেলে ০১৭৬৪-২৮৯৫৪৪ ও ০১৬৫০-১৮৩০৫০ নম্বরে যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এদিকে, পাংশা মডেল থানার এসআই মিজানুর রহমান জিডির বিষয়ে তদন্ত করছেন বলে থানা সূত্র জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *