ঝিনাইদহ প্রতিনিধি- বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হাসান জাফির তুহিন ও শহিদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ঝিনাইদহে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে শহরের গীতাঞ্জলী সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে জেলা কৃষকদল।

জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামসুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মসিউর রহমান।

সদর উপজেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক জে এম মাসুম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান মাস্টার, জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুল ইসলাম, জেলা কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক আব্দুল কুদ্দুস, পৌর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক বাদল খাঁন, শহিদুল ইসলাম শহিদ। আরও উপস্থিত ছিলেন, থানা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কেসি কলেজ ছাত্রদলের আহ্বায়ক শিমুল আল মাসুদ, সিটি কলেজ ছাত্রদলের সুর্য হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আলেচনা সভায় কৃষকদল কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হাসান জাফির তুহিন ও শহিদুল ইসলাম বাবুলকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *